• রাত ১০:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে জোড়া খুন: খুন হওয়া দুই ব্যক্তি কবিরাজি করতেন

সোনারগাঁয়ে জোড়া খুন: খুন হওয়া দুই ব্যক্তি কবিরাজি করতেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় একটি বাসা বাড়ি থেকে গলাকাটা ও ফাঁসিতে ঝুলানো অবস্থায় উদ্ধার করা দু ব্যক্তি কবিরাজি করতেন বলে জানিয়েছেন গ্রেফতারকৃতরা। গ্রেফতারকৃতরা জানান, গত এক বছর আগে তাদের পরিবারের এক ব্যক্তিকে কবিরাজি করে খুঁজে বের করে দিয়েছিলো খুন হওয়া দুই যুবক। সেই থেকে তাদের পরিবারের সাথে তাদের সর্ম্পক।

গ্রেফতারকৃত বাদশা মিয়ার স্ত্রী লায়লা (৪৫) জানান, গত এক বছর আগে নীলফামারী জেলার ডোমার উপজেলার উত্তর গোমনাথ গ্রামের তার স্বামী বাদশা মিয়া নিখোঁজ হয়। স্বামীকে খুঁজে বের করতে এরপর একই এলাকার মিনারুল ও মজনু মিয়া নামের দুই কবিরাজের কাছে যায়। কবিরাজিরা কবিরাজি করে তার স্বামী বাদশা মিয়াকে খুঁজে বের করে দেয়। এরপর থেকে খুন হওয়া মিনারুল ও মজনু তাদের বাড়িতে আসা যাওয়া করতো। গত এক বছর আগে তার ছেলে এহসান ছেলে বউ ও নাতিদের নিয়ে কাঁচপুরে বসবাস শুরু করেন তারা। গত ২৫ তারিখে নীলফামারী থেকে কবিরাজ মিনারুল ও মজনু তাদের বাড়িতে বেড়াতে আসে। গতকাল রাতে খাবার খেয়ে মনিরুল ও মজনু তাদের পাশের একটি কক্ষে ঘুমাতে যায়। বৃহস্পতিবার সকালে বাদশা মিয়ার বাবা এহসান মিয়া ঘুম থেকে উঠে দেখেন তাদের পাশের ঘরে দরজা খোলা অবস্থায় একজনকে বিছানায় ও অন্যজনের গলায় ফাঁস লাগানো রক্তাক্ত লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজনকে খবর দেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে একজনের গলাকাটা ও অন্যজনের গলায় ফাঁস লাগনো ঝুলন্ত লাশ উদ্ধার করে।
এ ঘটনায় পুলিশ লায়লা বেগম, তার ছেলে এহসান ও স্বামী বাদশা মিয়াকে জিঞ্জেসাবাদের জন্য থানায় নিয়ে আসে।


Logo